Xiaomi Mi A3 এবং Nokia 7.2 কোনটি সেরা (বিস্তারিত দেখে নিন)

আপনি যদি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোনের সন্ধানে থাকেন তবে Nokia 7.2 ফোনটি আপনার প্রথম পছন্দ থাকা উচিত। তবে, এক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার পূর্বে আপনার আর একটি মোবাইল ফোনকে বিবেচনা করা উচিত হবে।
ফোনটির নাম হলো Xiaomi Mi A3.
দুটি ফোনই তাদের নিজস্ব অবস্থানের জায়গায় একটি অন্যটির থেকে সেরা এবং আলাদা তবে পৃথক উভয়ের ফোনেরই তাদের নিজস্ব কিছু শক্তি এবং দুর্বলতা রয়েছে। আজকে আমরা Xiaomi Mi A3 এবং Nokia 7.2 দুটি ফোনের সুবিধা ও দুর্বলতা সম্পর্কে পর্যালোচনা করবো।তাহলে কথা না বাড়িয়ে শুরু করা যাক।

Nokia 7.2

নোকিয়া 7.2 এর উচ্চতর রেজোলিউশন এবং HDR10 সহ একটি বৃহত্তর ডিসপ্লে রয়েছে এবং অবশ্যই Xiaomi Mi A3 এর থেকে Nokia 7.2 এর সফ্টওয়্যার ব্যবহারকারীদের বেশি সাপোর্ট করবে, আরো রয়েছে পিছনে 48 মেগাপিক্সেল এবং সামনের দিকে মেগাপিক্সেল এর শক্তিশালী ক্যামেরা।
4/64GB Ram ও Rom এর দুর্দান্ত মেলবন্ধন।
এছাড়াও এর 6.3″ বৃহৎ একটি ডিসপ্লেও রয়েছে।
এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে যদিও দুটি ফোনই এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত তবে এর দ্রুত চার্জিং, প্লাস্টিকের ফ্রেম এবং 299 ডলার দামের কারণে এটি আপনার দৃস্টি আকর্ষণ করতে বাধ্য। অন্যদিকে-

Xiaomi Mi A3

শাওমি এম এই 3 এর মধ্যে রয়েছে বৃহত্তর ব্যাটারি ক্ষমতা,
যা আপনার ফোনে বিরতিহীন ভাবে একটানা ব্যবহারের অভিজ্ঞতা দিবে। এটির দ্রুত চার্জিং ব্যবস্থার জন্য রয়েছে 18W ক্ষমতা সম্পন্ন একটি শক্তিশালী দ্রুত চার্জিং বেবস্থা এবং এই ফোনটিতে রয়েছে 6GB র্যাম(Ram), 64GB রম(Rom)।
আরো রয়েছে পিছনে 48 মেগাপিক্সেল এর ডুয়াল ক্যামেরা এবং সামনে রয়েছে 32 মেগাপিক্সেল এর শক্তিশালী ক্যামেরা যা আপনাকে যেকোনো ফটো শুটের সময় দূর্দান্ত অভিজ্ঞতা।
এটি আপনার বাজেটের মধ্যেই কেনার সুবিধার্থে নোকিয়া 7.2 এর থেকেও বিক্রয়মূল্য কম রাখা হয়েছে। এর কিছু অসুবিধাও রয়েছে সেগুলো হলো এটির নিম্ন-রেজোলিউশন প্রদর্শন যদিও তা সুপার অ্যামোলেড ডিসপ্লে হিসাবে সুপরিচিত, NFC-র অভাব এবং শাওমির এই ফোন গুলির সফটওয়্যার নোকিয়া 7.2 এর তুলনায় কিছুটা দুর্বল।

তো বন্ধুরা আপনার কাছে কোন ফোনটি সেরা মনে হয়েছে
অথবা আপনাকে দুটি ফোনের মধ্যে থেকে একটি পছন্দ করতে হলে কোনটিকে বেছে নিবেন কমেন্ট করে জানাবেন অবশ্যই।

Updated: September 11, 2019 — 1:11 pm

1 Comment

Add a Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *