৬০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি নিয়ে এলো Samsung Galaxy M30s (বাংলা রিভিউ)

বরাবরের মতো আজকেও একটি নতুন ফোনের রিভিউ নিয়ে হাজির হলাম, আগামী 18ই সেপ্টেম্বর 2019 এ বাংলাদেশে আসতেছে Samsung এর M সিরিজের আরো একটি নতুন ফোন, বর্তমানে মোবাইল প্রেমীদের কৌতুলের কেন্দ্রবিন্দুতে রয়েছে এই নতুন M সিরিজের নতুন মডেলের ফোনটি, ফোনটির নাম হলো স্যামসাং গ্যালাক্সি এম 30s (Samsung Galaxy M30s)
ফোনটি এখনো বাংলাদেশের বাজারে বিক্রয় শুরু হয়নি, তবে স্যামসাং জানিয়েছে আগামী 18ই সেপ্টেম্বর নাগাদ বাংলাদেশের স্যামসাং অনুমোদিত যেকোনো শোরুম থেকে ফোনটি ক্রয় করা যাবে।
এখন প্রশ্ন হচ্ছে কি রয়েছে ফোনটিতে, কেনইবা এটি আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে।
আপনাদের সকল প্রশ্নের উত্তর নিয়েই আজকের রিভিউ।
তাহলে শুরু করা যাক।

আরো দেখুন:

২০১৯ শিক্ষাবর্ষের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশীত (বিস্তারিত জেনে নিন)

Samsung Galaxy M30s ফিচার ও স্পেসিফিকেশন

ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে। বাজারে ফোনটি দুটো ভ্যারিয়েন্টে পাওয়া যাবে যথাক্রমে 4GB Ram + 64GB স্টোরেজ এবং 6GB Ram + 128GB স্টোরেজ।
ফোনটির প্রসেসর হিসাবে থাকবে স্যামসাং এর নিজস্ব এক্সিনস ৯৬৯১ প্রসেসর।
এবার আসি ক্যামেরায়- মূলত এই ফোনটি ক্যামেরা এবং শক্তিশালী ব্যাটারির জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে, এই ফোনটিতে প্রাইমারি ক্যামেরা হিসাবে রয়েছে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল এর মূল ক্যামেরা যার সাথে আরো রয়েছে এফ/২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল সেন্সর ও এফ/২.২ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা।
অর্থাৎ ট্রিপল ক্যামেরা নিয়ে আসছে এই M30s মডেলের ফোনটি। এছাড়াও যারা সেলফি তুলতে পছন্দ করেন তাদের জন্যেও রয়েছে নতুন চমক, এই ফোনে সেলফির জন্য থাকছে ২৪ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা।
আর ব্যাটারির কথা কি বলবো, এই ফোনের ব্যাটারি হিসাবে থাকছে 6000mAH Li-Pro ব্যাটারি।
তো এতক্ষন শুধু ফিচার গুলোই দেখলেন এখন দামটাও জেনে নিন আপনি যদি ফোনটি কিনতে চান এক্ষেত্রে আপনাকে গুনতে হবে 23,500.00টাকা মাত্র😑☹️
*** হাত ব্যথা হয়ে গেল। আজকে এখানেই সমাপ্তি***
●●●●ধন্যবাদ সবাইকে●●●●

Updated: September 19, 2019 — 5:16 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *